শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০২১ ১১:৩২
প্রিন্ট করুন printer

বগুড়ায় ছাত্রলীগের সংঘর্ষে পাল্টাপাল্টি মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ছাত্রলীগের সংঘর্ষে পাল্টাপাল্টি মামলা

বগুড়ায় ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় সদর থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। শনিবার রাত ১১টার দিকে পৃথক দুটি মামলা করা হয়েছে। জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খানের মা আফরোজা ইসলাম বাদী হয়ে আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফসহ ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৩০ থেকে ৩৫ জনের  মামলা করেছেন। সংঘর্ষে ছুরিকাঘাতে গুরুতর আহত তাকবীর ইসলাম খান বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ হাসান বাদী হয়ে তাকবীর ইসলাম খানসহ ১২ জনের নাম উল্লেখ করে ও আরও ২০ থেকে ২৫ জন অজ্ঞাত জনের মামলা করেছেন।

তাকবীর ইসলামের মা আফরোজা ইসলাম করা মামলায় নাম উল্লেখ করা অন্য আসাফমরা হলেন জাহিদ হাসান (২৬), আনোয়ার হোসেন (২৭), মো. তারেক (২৭), বিধান চন্দ্র মোহন্ত (২৭), নিশাদ (২১) ও আরমান (২২)।

অপরদিকে আজিজুল হক কলেজ ছাত্রলীগের সদস্য সোহাগ হাসানের দায়ের করা মামলায় নাম উল্লেখিত অন্য আসাফমরা হলেন তোফায়েল আহমেদ, হাসিবুল হাসান শান্ত, আব্দুল্লাহ ঈমন, জয় কুমার দাস, শাহাদত জামান সঞ্জয়, সামিউল পরান সজল, সিজান রহমান, ফেরদৌস আলম সাফি, মাহবুবুল সাফিন, হাবিবুর রহমান ও মেহেদী হাসান।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে ওইদিন রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। শহরের জিলা স্কুলের প্রাচীর ঘেঁষে থাকা পার্কিং এলাকায় এ ঘটনা ঘটে। এ সংঘর্ষে দুই গ্রুপের অন্তত ৯ জন আহত হন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, দুই পক্ষই পাল্টাপাল্টি মামলা করেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর