শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৮:২৩
প্রিন্ট করুন printer

নাটোরে মাদক বিক্রির প্রতিবাদ করায় পিতা-পুত্রকে মারধর

নাটোর প্রতিনিধি

নাটোরে মাদক বিক্রির প্রতিবাদ করায় পিতা-পুত্রকে মারধর
Google News

নাটোর সদর উপজেলায় মাদক বিক্রির প্রতিবাদ করায় পিতা নিতাই পাহাড়ী (৪৮) এবং তার ছেলে উজ্জ্বল পাহাড়ী (২৫) নামে এক যুবককে বেধড়ক পিটিয়েছে মাদক ব্যবসায়ীরা। রবিবার ও সোমবার সকাল ৯টার দিকে নাটোর সদর উপজেলার বলাকান্দি গ্রামে পৃথকভাবে এই ঘটনা ঘটে। আহত নিতাই পাহাড়ী মৃত কালু পাহাড়ীর ছেলে। এই ঘটনায় নাটোর সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নাটোর সদর উপজেলার বলাকান্দি গ্রামের অভিযুক্ত প্রদীপ পাহাড়ী, গনেশ পাহাড়ী এবং লালু পাহাড়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছেন। এর আগে বিভিন্ন সময় নিতাই পাহাড়ী এবং তার ছেলে উজ্জ্বল পাহাড়ী অভিযুক্তদেরকে মাদক বিক্রি করতে নিষেধ করেন। কিন্তু অভিযুক্তরা উল্টো ভুক্তভোগীদেরকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। এরই ধারাবাহিকতায় রবিবার সকাল ৯টার দিকে নিতাই পাহাড়ী অভিযুক্ত প্রদীপ পাহাড়ীর বাড়ির পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় তার পথরোধ করে এবং প্রদীপ তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। এদিকে সোমবার সকাল ৯টার দিকে নিতাই পাহাড়ীর ছেলে উজ্জ্বল পাহাড়ী একই রাস্তা দিয়ে বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় অভিযুক্ত প্রদীপ পাহাড়ী, গনেশ পাহাড়ী এবং লালু পাহাড়ী ভুক্তভোগী উজ্জ্বল পাহাড়ীকে লাঠি ও বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় উজ্জ্বল পাহাড়ী বাদী হয়ে নাটোর থানায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, এ ব্যাপারে থানায় ভুক্তভোগী উজ্জ্বল একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর