শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০২১ ২০:৫৩
প্রিন্ট করুন printer

ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে ফেনসিডিল উদ্ধার; আটক ১

দিনাজপুর প্রতিনিধি

ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে 
ফেনসিডিল উদ্ধার; আটক ১

দিনাজপুরের ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে ৮শ বোতল ফেনসিডিল জব্দসহ ওই ট্রাকের হেলপার দিলদার আলীকে গ্রেফতার করেছে পুলিশ। আটক হেলপারকে শনিবার আদালতে সোপর্দ করা হয়।
এ ঘটনায় ট্রাকের চালক, হেলপার ও ট্রাকের মালিকের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। 

গত শুক্রবার দিবাগত মধ্য রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাটের হরিপাড়া বাজার এলাকায় চেক পোস্ট বসিয়ে গাড়ীর তল্লাশিকালে ফেনসিডিল উদ্ধার করা হয়। 

আটককৃত ট্রাকের হেলপার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের উমর আলীর ছেলে দিলদার আলী ওরফে মোক্তাদির রহমান (৩৬)। 

এই মামলার অপর আসামিরা হলেন গাড়ি চালক চিরিরবন্দর উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে রানা মিয়া (৩২) এবং ট্রাক মালিক ফুলবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৩৪)। 

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন এর সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত মধ্যরাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাটের হরিপাড়া বাজার এলাকায় চেক পোস্ট বসিয়ে গাড়ির তল্লাশিকালে ঢাকাগামী চাল বোঝাই ট্রাক থামার সংকেত দিলে গাড়ির চালক গাড়িটি রেখে পালিয়ে যায়।

পরে চেকপোস্টে থাকা থানার উপপরিদর্শক ফজলার রশিদ ও সঙ্গীয় ফোর্স  চাল বোঝাই ট্রাকটিতে তল্লাশি চালায়। তল্লাশি করে চালকের পিছনের সিটের নিচে দুটি চটের বস্তা ও কেবিনের উপর রাখা দুটি চটের বস্তার ভিতর থেকে ৮শ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে এ ঘটনায় ট্রাকের হেলপার, মালিক ও চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গ্রেফতার হওয়া হেলপারকে কোর্টের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর