শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৫:১২
প্রিন্ট করুন printer

করোনা প্রতিরোধে শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ শুরু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

করোনা প্রতিরোধে শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ শুরু

করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় মৌলভীবাজরের শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্দ্যোগে মাস্ক সপ্তাহ শুরু হয়েছে। আজ শনিবার এই মাস্ক সাপ্তাহের উদ্ভোধন করেন সদর সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান।

প্রথমদিন শহরে র‌্যালি, সচেতনতামূলক আলোচনা সভা ও পথচারিদের মধ্য মাস্ক বিতরণ করা হয়। এই কার্যক্রম চলবে আগামী ২৮ মার্চ পর্যন্ত।

শিক্ষক জহর তরফদারের সঞ্চালনা ও ওসি আব্দুস ছালেকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আকরাম খাঁন, এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক ছালিক আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, রায়হান তালুকদার।  

ওসি আব্দুস ছালেক বলেন, বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ শুরু হয়েছে। আবারও প্রতিদিন হাজার হাজার মানুষ এই ভাইরাসে নতুন আক্রান্ত হচ্ছে। তাই দেশের মানুষ সুস্থ থাকার জন্য সরকার থেকে মাস্ক পরিধানের জন্য বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। তিনি এ উপজেলার জনসাধারণকে বিভিন্ন প্রয়োজনে ঘর থেকে বের হওয়ার সময় মুখে মাস্ক পারার অনুরোধ করেন। একই সাথে মুখে মাস্ক না থাকলে কাউকে সেবা না নেয়ার জন্য ব্যাসায়ীদের প্রতি অনুরোধ জানান।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর