শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ১২:৫৬
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে তিন নারী চোরের ৬ মাসের কারাদণ্ড

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে তিন নারী চোরের ৬ মাসের কারাদণ্ড

গাজীপুরের কালিয়াকৈরে তিন নারী চোরকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল এলাকার মোসাইদের স্ত্রী আউলিয়া খাতুন (২৮), একই এলাকার আব্দুল করিমের মেয়ে রেহেনা খাতুন (১৮) ও লালন মিয়ার স্ত্রী সাজেদা বেগম (২৮)

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রবিবার (২৮ মার্চ) বিকেলে চন্দ্রা এলাকায় পথচারীর নিকট হতে স্বর্ণের চেইন  চুরি করেছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার এস আই জুলহাস মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে আউলিয়া খাতুন, রেহেনা খাতুন ,সাজেদা বেগমসহ পাঁচ চোরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী আদালত পরিচালনা করেন। এসময় ওই তিন নারী চোরকে ছয় মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী জানান, চন্দ্রা এলাকায় চুরি করেছিল এমন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করা হয়। পরে সোমবার দুপুরে ভাম্যমাণ আদালতের মাধ্যমে ওই তিন নারীকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর