শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ১৯:১২
প্রিন্ট করুন printer

বগুড়ায় পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মিলন ও সম্পাদক মতি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পরিবহন শ্রমিক ইউনিয়নের 
সভাপতি মিলন ও সম্পাদক মতি
মিলন (বামে) ও মতি

বগুড়ার শেরপুরে জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে আরিফুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক পদে মতিউর রহমান মতি নির্বাচিত হয়েছেন।

সোমবার ভোররাতে এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম। এর আগে ২৮ মার্চ সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা প্রাঙণে বিরতিহীনভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে আরিফুর রহমান মিলন বটগাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইছাহাক আলী সরকার মই প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৪১ ভোট।

আর কার্যকরী সভাপতি পদে কামাল হোসেন প্রতীক শাপলা ফুল নিয়ে ৩হাজার ৩৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুস সাত্তার সাদেক প্রতীক ছাতা নিয়ে পান ৩ হাজার ১৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে ৪ হাজার ৫০ ভোট পেয়ে কুঁড়েঘর প্রতীক নিয়ে মতিউর রহমান মতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি জাহাঙ্গীর আলন পান ২ হাজার ৭৭৩ ভোট।

এছাড়া অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহসভাপতি এমএ মান্নান সরকার (হারিকেন), আব্দুল মতিন  শেখ (টেলিফোন), মাজিদুল ইসলাম বাজতুল (ট্রাক) ও সাজ্জাদ আহম্মেদ সাজু (গরুরগাড়ী), সহসাধারণ সম্পাদক পদে কবির হোসেন (ষ্টিয়ারিং), শাহীন শেখ (কলস), জাহেদুল ইসলাম (জগ), ও আজাদুল হক স্বাধীন সরকার (ফুটবল), অর্থ সম্পাদক পদে  নুরন্নবী (বালতি), সাংগঠনিক সম্পাদক আশাদুল ইসলাম (চাবি), সমাজ কল্যাণ সম্পাদক চাঁন মিয়া (আনারস), সড়ক সম্পাদক পদে রফিকুল ইসলাম রফিক (তালা), সোহেল রানা (সিএনজি), ক্রীড়া সম্পাদক পদে আব্দুল মান্নান সরকার (হাঁস), সহদপ্তর সম্পাদক পদে মো. জয়েন আলী (মোটরসাইকেল), সহসমাজকল্যাণ সম্পাদক পদে রফিকুল ইসলাম (বেলচা), সহপ্রজার সম্পাদক পদে রাজু আহম্মেদ (গামছা) ও সহ যোগাযোগ সম্পাদক পদে জাহিদ খান রকি (একতারা) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য মুনসী সাইফুল বারী ডাবলু জানান, শান্তিপূর্ণ পরিবেশে  ভোটগ্রহণ শেষে ভোররাতে ফলাফল ঘোষণা করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর