প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নওগাঁর মান্দায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে (২০) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নির্যাতনের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত শুক্রবার রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, অভিযুক্ত ওই বক্তি একজন মাদকসেবী। এর আগে মাদকসেবনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে তিনি সাজাও পেয়েছিলেন। ছয় মাস আগে ওই ব্যক্তির বড় ছেলের সঙ্গে পাশের নিয়ামতপুর উপজেলার ভুক্তভোগী ওই তরুণীর বিয়ে হয়। ওই গৃহবধূর স্বামী পেশায় একজন রাজমিস্ত্রী (নির্মাণ শ্রমিক)। রাজমিস্ত্রীর কাজে বেশির ভাগ সময় তিনি বাড়ি থাকতেন না। কিছু দিন আগে ওই গৃহবধূর শ্বাশুড়ি পারিবারিক কলহের জেরে ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। স্বামী ও শ্বাশুড়ি বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে পুত্রবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন শ্বশুর। এ সময় ওই গৃহবধূ শ্বশুরকে ধাক্কা দিয়ে ঘর থেকে বের হয়ে যান। পরে রাতেই ওই গৃহবধূ ফোন করে বিষয়টি তার স্বামীকে জানান। পর দিন শনিবার সন্ধ্যায় গৃহবধূ ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে মান্দা থানায় লিখিত অভিযোগ করেন।    

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর