শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২২:১২
প্রিন্ট করুন printer

বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ
প্রতীকী ছবি

মাগুরা জেলার শ্রীপুর উপজেলায় দাইড়পোল গ্রামে বিয়ের রাতে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ এপ্রিল) রাতে মাগুরার শ্রীপুর উপজেলার দাইড়পোল গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মেঘলা খাতুন (১৭) শ্রীপুর উপজেলার দাইড়পোল গ্রামের ফজলু শেখের মেয়ে।
মেঘলার বাবা ফজলু শেখ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করে বলেন, মেঘলার সঙ্গে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বিরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার রাত ১০টার পর মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। ওইদিন রাত ৪টার দিকে সাব্বির মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যান। বিষয়টি নিয়ে ছেলেপক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুব উল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি। কিন্তু ছেলেপক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীকালে ছেলেপক্ষ সবকিছু মেনে শনিবার রাতে বিয়ের আয়োজন করে। সে রাতেই ছেলের বাড়িতে যাওয়ার পরপরই মেয়ের ওপর শুরু হয় নির্যাতন।

তিনি জানান, তারা মেঘলাকে নির্যাতন করে হত্যা করেছে। এ ঘটনা শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যাই এবং পুলিশে খবর দেই। এটা পরিকল্পিত হত্যা বলে আমরা মনে করছি।

শ্রীপুর থানার ভারপ্রান্ত কর্মকর্তা (ওসি) শুখদেব রায় বলেন, এ ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির তার বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর