শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ১৮:৫২
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় বাড়ি থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার রামখানা ইউনিয়নের চাঁদের হাট দোলার পাড় গ্রামে।পুলিশ খবর পেয়ে দুপুরে তার মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, এক মাস আগে চাঁদের হাট দোলার পাড় গ্রামের বাসিন্দা আবদার আলীর ছেলে হাফিজুর রহমান হাবু মিয়া (৩০) গোপনে তৃতীয় বিয়ে করেন ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ফুটানী বাজার এলাকার আব্দুস ছালামের মেয়ে তারামনিকে (১৯)। বিয়ের পর থেকে তারামনি তার স্বামীর বাড়িতে থাকত। সোমবার ভোরে রমজানের সাহরী খেয়ে তারা একত্রে তাদের ঘরে ঘুমায়।

সোমবার সকাল পেরিয়ে গেলেও দরজা না খোলায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করতে থাকেন। কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ফেলতে উদ্যত হন পরিবারের সদস্যরা। এরপর দরজা দরজা খুলে দেখেন বিছানায় তারামনির নিথর মরদেহ পড়ে রয়েছে।

এরপর পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে নাগেশ্বরী থানার ওসি রওশন কবীর জানান, ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। প্রকৃত ঘটনা উদঘাটনে চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর