শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ১৩:১৩
আপডেট : ২০ এপ্রিল, ২০২১ ১৩:১৪
প্রিন্ট করুন printer

টেকনাফে সর্বাত্মক লকডাউন কার্যকরে মাঠে পুলিশ

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)

টেকনাফে সর্বাত্মক লকডাউন কার্যকরে মাঠে পুলিশ

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন কার্যকরে মাঠে রয়েছে টেকনাফ মডেল থানা পুলিশ। দেশজুড়ে করোনার ২য় ঢেউ মোকাবেলায় ঘোষিত লকডাউনে টেকনাফের পৌরসভা, সদর,হ্নীলা, হোয়াইক্যং, বাহারছড়া ও সাবরাংসহ উপজেলার সকল স্টেশন, হাটবাজার এবং গ্রামাঞ্চলেও পুলিশের চেকপোস্ট ও বিশেষ টিম মাঠে রয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার টেকনাফ উপজেলার হ্নীলা, হোয়াইক্যং ও পৌর শহরের সড়কের বিভিন্ন এলাকায় টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক (অপারেশন) খোরশেদ আলমের নেতৃত্বে সরকারি বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ করছে।

এসময় মাস্কবিহীন অযথা ঘোরাঘুরি, পথচারীদের মাস্ক পরতে বাধ্য করা, মোটসাইকেল ও অটোরিকশা চালকদের সতর্ক করার পাশাপাশি লকডাউনের আওতামুক্ত ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে যাচ্ছে পুলিশ সদস্যরা।

এব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) খোরশেদ আলম বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে রয়েছে টেকনাফ মডেল থানার পুলিশ। সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতিতে টেকনাফ উপজেলাবাসীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা মানতে এবং জনসাধারণকে উদ্বুদ্ধ করার পাশাপাশি পুলিশের এই সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

পরিদর্শক (অপারেশন) আরও বলেন, ইতোমধ্যে লোকসমাগম হয় এমন প্রতিটি মোড়ে মোড়ে পুলিশ টহল রয়েছে। বিভিন্ন এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর