শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ১৯:২২
প্রিন্ট করুন printer

সালথায় তাণ্ডব : সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

সালথায় তাণ্ডব : সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার
সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান।

ফরিদপুরের সালথায় সহিংস তাণ্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামানকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

সালথার তাণ্ডবের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।

বিষয় নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বলেন, সালথায় সরকারি অফিসে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ওয়াহিদের নাম ওঠে আসায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাণ্ডবের ঘটনায় সালথা থানা পুলিশের এসআই মিজানুর রহমানের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে গত ৫ এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাণ্ডব চালায় উত্তেজিত জনতা। এসময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। এসময় দুই যুবক নিহত হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সালথা থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৯২ জনকে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর