শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ২০:০৩
প্রিন্ট করুন printer

তালতলীতে ২ টাকার ইফতার হাট!

বরগুনা প্রতিনিধি

তালতলীতে ২ টাকার ইফতার হাট!

বরগুনার তালতলী উপজেলায় স্থানীয় সামাজিক সংগঠন সূর্য শিখা সোশ্যাল অর্গানাইজেশনের উদ্যোগে ২ টাকার ইফতার বিতরণ করা হচ্ছে। সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার উজ্জ্বল চত্বরে অস্থায়ী স্টল বানিয়ে রোজাদারদের মাঝে এসব ইফতার বিতরণ করা হয়।

বুধবার বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে তালতলী উপজেলা চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার এই ইফতার বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

জানা যায়, সংগঠনটির সদস্য আর শুভাঙ্ক্ষীদের অর্থায়নে প্রতিবছর রমজান উপলক্ষে অসহায় ও দরিদ্র মানুষদের জন্য দুই টাকার ইফতার বিতরণ করে আসছে এই সংগঠন। প্রতিদিন প্রায় আড়াইশো থেকে ৩০০ মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। দুই টাকার ইফতারে বুট, মুড়ি, খেজুর, পিয়াজু ও আপেলসহ প্রায় ১০টি আইটেম থাকে।

সংগঠনটির উপদেষ্টা জিয়াউল হক রুবেল বলেন, আজকে আমরা ৩০০ মানুষের ইফতারের আয়োজন করেছি। তবে আমাদের চেষ্টা আছে প্রতিদিন ৫০০ মানুষের ইফতারের আয়োজন করার।

সভাপতি রফিকুল ইসলাম অন্তর বলেন, সাধারণ মানুষ ও পথচারীদের মধ্যে মাত্র ২ টাকায় ইফতার বিতরণ করা হচ্ছে। সংগঠনের স্বেচ্ছাসেবী কর্মীরা সকাল থেকেই রোজাদার ব্যক্তিদের জন্য ইফতার তৈরি করেছেন। সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন, তাহলে আরো বেশি রোজাদারদের জন্য ইফতার তৈরি করতে পারব। আমাদের চেষ্টা আছে পুরো রমজান মাসজুড়ে ইফতার বিতরণ করা।

এসময় তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপনসহ সংগঠনের সকল স্বেচ্ছাসেবী কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর