শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৫:৫৮
প্রিন্ট করুন printer

নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর মিলল বৃদ্ধের মরদেহ

লাকসাম প্রতিনিধি:

নাঙ্গলকোটে নিখোঁজের ৩ দিন পর মিলল বৃদ্ধের মরদেহ
এনামুল হক
Google News

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের তিনদিন পর সেচ করা পুকুরের গর্ত থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার জোড্ডা পুর্ব ইউনিয়নের জোড্ডা মিয়াজি বাড়ির পাশ্ববর্তী সেচ করা একটি পুকুরের গর্তের কাঁদার ভেতর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে, গত সোমবার রাতে বৃদ্ধ এনামুল হক নিখোঁজ হন।

নিহত সেই বৃদ্ধ হলেন মিয়াজি বাড়ির মরহুম সামছুল হকের ছেলে এনামুল হক (৬০)। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ এ ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তারা হলেন- নিহতের বড় ছেলে নুর মোহম্মদ সুমন (৩২), মেজো ছেলে নুর আলম সুজন (৩০), ছোট ছেলে শাহ পরান (২০), নিহতের স্ত্রী ও বড় ছেলে মোহম্মদ সুমনের স্ত্রী।

সহকারী পুলিশ সুপার ( চৌদ্দগ্রাম সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী, পিবিআই ও সিআইডি'র দল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের ঘরের বিভিন্ন স্থান থেকে রক্তের নমুনা সংগ্রহ করেন।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর