শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১৬:০২
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় মাদক বিক্রিকালে আওয়ামী লীগ নেতার ভাইসহ আটক ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় মাদক বিক্রিকালে আওয়ামী লীগ নেতার ভাইসহ আটক ২

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজীউর রহমান গাজীর ভাই মতিউর রহমান মতি (৪৮) ও আলম হাসান (২২) নামে এক যুবককে মাদকসহ আটক করেছে ডিবি পুলিশ। 

গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার গুতুরা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মতিউর রহমান কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের টেংগা গ্রামের উমর আলী ছেলে ও আলম হাসান একই ইউনিয়নের দক্ষিণ রানীগাও গ্রামের সোয়াব মিয়ার ছেলে।    

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মতিউর রহমান ও আলম হাসান দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। ক্রেতা সেজে ডিবি পুলিশের একটি দল দেড় কেজি গাঁজা কিনতে ৫২ হাজার টাকায় তাদের সাথে চুক্তি করে। এর আগে তারা পুলিশকে সেম্পলও দেখায়। শুক্রবার রাতে উপজেলার গুতুরা বাজার এলাকায় ওই গাজাঁ ডেলিভারি দিতে এসে ডিবি পুলিশের হাতে মতিউর ও আলম আটক হয়। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নেত্রকোনা ডিবির ওসি খন্দকার শাকের আহমেদ জানান, তারা প্রতারকও বটে। আমরা ক্রেতা সেজে তার সাথে দেড় কেজি গাঁজা কিনতে ৫২ হাজার টাকায় চুক্তি করি। এর আগে তারা আমাদেরকে সেম্পল দেখায়। পরে পুরোটা ডেলিভারি দেয়ার সময় গাঁজার সাথে বনের খড় দিয়ে দেয়। এদিকে বনের খড়ের ভেতর প্যাচানো আছে বলে ওজন করলে দেখা যায় তাতেও গাঁজা কম দিয়ে খড় কেটে দিয়ে রাখে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির