শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ২০:০৫
প্রিন্ট করুন printer

নাটোরে চোলাই মদের আস্তানায় অভিযান, আটক ১

নাটোর প্রতিনিধি:

নাটোরে চোলাই মদের আস্তানায় অভিযান, আটক ১

নাটোরের গুরুদাসপুরে চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে এক মাদক ব্যবসায়ীকে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মহাদেব বসাক (৪০)। মহাদেব গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া গ্রামের বীরেন চন্দ্র বসাক এর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্প হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপরেশন দল এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গুরুদাসপুর মোহাম্মদ আবু রাসেল এর নেতৃত্বে শনিবার সকাল সারে সাতটা হতে সকাল নয়টা পর্যন্ত নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন খামার পাথুরিয়া গ্রামে অভিযান পরিচালনা করে। 

এ সময় চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে চোলাই মদ-৩০ লিটার, চোলাই মদ তৈরি উপকরণ ২৪৫ লিটার, চোলাই মদের পচুই-১২৫ লিটারসহ আসামি মহাদেব বসাককে হাতানাতে আটক করা হয়।

পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবু রাসেল এর নির্দেশে আসামি মহাদেব বসাককে বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় চোলাই মদের আস্তানায় অভিযান পরিচালনা করে আসামী মহাদেব বসাককে আটক করা হয়।

পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে চোলাই মদ ও তৈরির উপকরণগুলো প্রকাশ্যে ধ্বংস করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিকে নাটোর কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর