শিরোনাম
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২১ ১৪:৫০
প্রিন্ট করুন printer

বোয়ালমারীতে প্রেমঘটিত বিষয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে প্রেমঘটিত বিষয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে পিতা মাতার সাথে অভিমান করে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত কলেজ ছাত্রীর নাম আরজিনা আক্তার বৃষ্টি (১৮)। সে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামের খোকন মোল্যার মেয়ে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, আরজিনা ফরিদপুর জেলার সালথা উপজেলায় অবস্থিত নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্রী। সম্প্রতি তার বিয়ের বিষয়ে কথাবার্তা হচ্ছিল। কিন্তু বাবা-মা তার পছন্দের ছেলেকে অগ্রাহ্য করে অন্য ছেলের সাথে বিয়ে দিতে চেয়েছিলেন। এ নিয়ে গত বুধবার বাবা-মায়ের সাথে আরজিনার কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার বিকেলে বসতঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেয়। পরিবারের লোকেরা টের পেয়ে আরজিনাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান বলেন, মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়, তখন আমরা তাকে মৃত হিসেবে পাই। পরে বোয়ালমারী থানা পুলিশ লাশ উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে। 

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, পরিবারের  আবেদনের ভিত্তিতে এবং আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর