শিরোনাম
প্রকাশ : ২ মে, ২০২১ ১৭:৪৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় শ্বাসরোধ করে যুবককে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ায় শ্বাসরোধ করে
যুবককে হত্যা

বগুড়ার শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রবিবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের চকখানপুর গ্রামস্থ বাঙালী নদী তীরবর্তী একটি বাঁশবাগানের মধ্যে থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে ময়নাতদন্তের জন্য নিহতের লাশটি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে জানান, দুপুরের দিকে স্থানীয় লোকজন ওই বাঁশবাগানের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহত ওই যুবকের বয়স ১৮ বছর। পরণে নীল গেঞ্জি ও ছাই রঙয়ের জিন্সের প্যান্ট রয়েছে। আর গলায় গামছা দিয়ে পেঁচানো ছিল।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শনিবার রাতের কোনো এক সময় অজ্ঞাত পরিচয়ের ওই যুববকে সেখানে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রাখা হয়। কিন্তু কী-কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের নাম পরিচয় ও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তাই এই হত্যার রহস্য উন্মোচিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে এই ঘটনার খবর পেয়েই জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম ঘটনাস্থলে ছুটে আসেন। সেইসঙ্গে ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে বলেও ঘোষণা দেন পুলিশ বিভাগের এই দুই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর