শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ১৪:০৮
প্রিন্ট করুন printer

সিরাজগঞ্জে সড়কে ঝড়ল তিন প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে সড়কে ঝড়ল তিন প্রাণ

সিরাজগঞ্জের তাড়াশে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছেন। সোমবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার ও হামকুড়িয়া ৯নং ব্রিজ এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।  

নিহতরা হলেন উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের সমির উদ্দিনের ছেলে শাহিন হাসান (৪৪), সলঙ্গা থানার চড়িয়া সিকারর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে পত্রিকাবাহী গাড়ীর চালক সাদ্দাম হোসেন (৩২) ও চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার সন্দেশপুর গ্রামের মৃত ইসরাফিল আলীর ছেলে সিহাব উদ্দিন (২২)। 

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার হামকুড়িয়া ৯ নম্বর ব্রিজের কাছে একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকে থাকা যাত্রী সিহাব উদ্দিন মারা যায় এবং তিনজন আহত হয়। অপরদিকে একই মহাসড়কের তাড়াশর উপজেলার মহিষলুটি বাজারে রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়িকে পিছন থেকে একটি পাথর খোয়া বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এসময় সংবাদপত্রবাহী গাড়ীটির সাথে সামনে থাকা অপর একটি ট্রাকের সাথে সজোরে ধাক্কা লাগায় সংবাদপত্রের গাড়ীটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে পত্রিকাবাহী গাড়ীর যাত্রী শাহিন হাসান মারা যায় এবং পত্রিকাবাহী গাড়ীর চালক সাদ্দাম হোসেন গুরুত্বর আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে সাদ্দাম হোসেনেও মারা যায়। 

তিনি জানান সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় মরদেহ উদ্ধার এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো থানা হেফাজতে রাখা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর