শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ১৪:২১
প্রিন্ট করুন printer

বরিশালে উপহার সামগ্রী পেল দেড় হাজার অসহায় মানুষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে উপহার সামগ্রী পেল দেড় হাজার অসহায় মানুষ
Google News

বরিশালে করোনার কর্মহীন ও পিছিয়ে পড়া দেড় হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার বেলা ১২ টায় নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে স্বাস্থ্য বিধি মেনে সু-শৃঙ্খলভাবে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী অসহায়-দুঃস্থদের হাতে তুলে দেয়া হয়। প্রধানমন্ত্রীর পক্ষে বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এই উপহার সামগ্রী বিতরন করেন। 

এ সময় বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এবং পুলিশ সুপার মো. মারুফ হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেড় হাজার মানুষের প্রত্যেককে ৮ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি চিনি সহ মোট ১৫ কেজি ওজনের বিভিন্ন খাদ্যদ্রব্য দেয়া হয়েছে প্যাকেটে। করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছে অসহায়-দুঃস্থ মানুষ। 

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, করোনায় ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের ১৮ শ্রেনীর মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। এর মধ্যে ভিক্ষুক, নৌ শ্রমিক, বাস শ্রমিক, মুচি, নাপিতসহ নানা পেশার মানুষ রয়েছে। করোনাকালে সরকারি সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর