শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ২৩:৫৪
প্রিন্ট করুন printer

মুক্তিপণ না পেয়ে ৭ বছরের শিশুকে হত্যা, আদালতে আসামির স্বীকারোক্তি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

মুক্তিপণ না পেয়ে ৭ বছরের শিশুকে হত্যা, আদালতে আসামির স্বীকারোক্তি
Google News

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মুক্তিপণের টাকা না পেয়ে ৭ বছরের শিশুকে খুনের ঘটনায় গ্রেফতার সুজন (২৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার (৬ মে) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক এ জবানবন্দি দেন তিনি। 

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান স্বীকারোক্তি প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বুধবার (৫ মে) বিকেলে নিহত শিশুর বাবা রাজু বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা হামলা দায়ের করেন সুজনের বিরুদ্ধে। নিহত শিশু রিয়াদের বাবার অভিযোগের ভিত্তিতে গত ৪ মে অভিযুক্ত সুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে আসামি শিশু রিয়াদ হত্যার কথা স্বীকার করলে এবং তার দেওয়া তথ্যমতে বুধবার ভোরে জালকুড়ি তালতলা এলাকার মাদবর বাজার বিলের ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

গত ২৪ এপ্রিল বিকেল থেকে নিখোঁজ ছিল শিশু রিয়াদ। ২৮ এপ্রিল একটি মোবাইল ফোন থেকে রিয়াদের বাবার কাছে ফোন করে দেড় লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় ওই দিন রিয়াদের বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। 

মোবাইল ফোনের সূত্র ধরে এবং রিয়াদের বাবার সন্দেহের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল তদন্ত সাপেক্ষে অভিযুক্ত সুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সুজন শিশু রিয়াদকে হত্যার কথা স্বীকার করে এবং লাশের সন্ধান দেয়। শিশু রিয়াদকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর