শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১৫:৪৬
আপডেট : ৮ মে, ২০২১ ১৭:৩৯
প্রিন্ট করুন printer

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে যা বললেন হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে যা বললেন হানিফ
ফাইল ছবি
Google News

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়ার শারীরিক বর্তমান যে অবস্থা- তাতে এ অবস্থায় তাকে বিদেশে পাঠানো সম্ভব হবে কী না সংশয় রয়েছে। এ বিষয়ে নিয়োজিত চিকিৎসক টিমের সিদ্ধান্তের প্রতি গুরুত্ব দিচ্ছে সরকার। তার নির্ধারিত চিকিৎসক ব্যতীত অন্য কারও মতামত গ্রহণের প্রশ্নই আসে না। 

শনিবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ‘ডাঃ এস এম নুরুদ্দীন আল বাকি রুমী’ নতুন ক্লিনিক্যাল কক্ষের উদ্বোধন করার পূর্বে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে ডাঃ জাফরউল্লাহকে নিয়োগ দেয়া হয়েছে কিনা জানা নেই। তাই তার মতামত প্রদান, গ্রহণ অনাকাঙ্ক্ষিত, অনভিপ্রেত। খালেদা জিয়ার নিযুক্ত চিকিৎসকদের মতামতের প্রতি সরকার গুরুত্ব দিচ্ছে। অন্য কারোর নয়। 

তিনি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করা হচ্ছে এমন প্রসঙ্গ উল্লেখ করে বলেন, আমরা লক্ষ্য করছি খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিএনপি নেতা-কর্মীরা যতটা না উদ্বিগ্ন তার চেয়ে বেশি উদ্বিগ্ন রাজনীতি নিয়ে।

তিনি বলেন, এই মুহূর্তে খালেদা জিয়ার যে শারীরিক অবস্থা তাতে তাকে বিদেশে নেয়ার মতো কোন অবস্থা নেই। বরং এখানেই তার ভালো চিকিৎসা হওয়ার যথেষ্ট ব্যবস্থা রয়েছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান ডাঃ এস এম মুসতানজিদ, আর এমও ডাঃ তাপস কুমার পাল, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।   

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর