শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ২০:৪১
প্রিন্ট করুন printer

পাওনা টাকা ও জমি নিয়ে বিরোধ, পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

পাওনা টাকা ও জমি নিয়ে বিরোধ, পিটিয়ে হত্যা
Google News

নোয়াখালীর সোনাইমুড়ীতে পাওনা টাকা ও জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে একই বাড়ির চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। নিহত গোলাম কিবরিয়া রাসেদ (২৪) উপজেলার সোনাপুর ইউনিয়নের মেরিপাড়া গ্রামের অলি উল্যাহ আবদুল মালেকেরে ছেলে এবং সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিল। ঘটনার পর থেকে অভিযুক্ত প্রধান আসামি মো.আবদুর রহিম (৩০) পলাতক রয়েছে। 

শনিবার দুপুরে পুলিশ নিহতের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে। এর আগে, শনিবার সকালে হামলার শিকার কিবরিয়াকে তার বাড়ি থেকে আহত অবস্থায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আটককৃতরা হলেন, মো.বাবুল (৫১) ও সুজন (২২)। 

নিহতের মামা মো. সেলিম ভূঞা জানায়, নিহত কিবরিয়া ইলেকট্রিকের কাজ করে। রহিমের কাছে কাজের পাওনা টাকা চাইতে গেলে কিবরিয়ার সাথে তার বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে রহিম ও তার লোকজন কিবরিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতন চালায়, পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ তাৎক্ষণিক দুই জনকে আটক করেছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর