শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ২১:৫০
প্রিন্ট করুন printer

পাবনায় হিরোইনসহ যুবলীগ নেতা আটক

পাবনা প্রতিনিধি:

পাবনায় হিরোইনসহ যুবলীগ নেতা আটক
Google News

ঈশ্বরদীতে হিরোইনসহ সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল (৪৫) নামের পৌরসভা ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদককে আটক করা  হয়েছে। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেলের সদস্যরা তাকে আটক করে।

আটক ফেন্সি সোহেল ঈশ্বরদী পৌর ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও শহরের মশুড়িয়া পাড়ার মৃত মসলেম উদ্দিনের ছেলে। এই সময় তার নিকট থেকে ২০ গ্রাম হেরোইনসহ নগদ ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

একাধিক সূত্র জানান, ফেন্সি সোহেল দলীয় ক্ষমতা ব্যবহার করে ও স্থানীয় প্রভাবশালী কয়েকজন নেতার ছত্রছায়ায় প্রথমের দিকে ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিলো। এরপর সে হিরোইন ব্যবসা করে আর্থিকভাবেও প্রভাবশালী হয়ে উঠেছে। মাদক ব্যবসাকে লোকচক্ষুর আড়াল করতে ঈশ^রদী বাজারের জাকির সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বিশাল পরিসরে সিনথিয়া সু দোকান দিয়েছেন। জুতা স্যান্ডেলের ব্যবসার আড়ালেই ফেন্সি সোহেল হিরোইন ব্যবসা চালিয়ে আসছিলো।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ  সার্কেল ঈশ্বরদীর ইনচার্জ সানোয়ার হোসেন জানান, দীর্ঘদিন ধরে আটক ফেন্সি সোহেল জুতা স্যান্ডেলের ব্যবসার আড়ালে হিরোইনসহ বিভিন্ন ধরণের মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে ঈশ্বরদী বাজারের জাকির সুপার মার্কেটের নিজ ব্যবসা প্রতিষ্ঠান সিনথিয়া সু দোকান অভিযান চালিয়ে প্রথমে দুই গ্রাম হিরোইনসহ আটক করা হয়। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে বিশেষ উপায়ে রাখা আরো ১৮ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য দুই লাখ টাকা। ফেন্সি রানা পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আরো ৪ টি মাদক মামলা রয়েছে। 

এদিকে নিজেকে ঈশ্বরদী পৌরসভা ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক দাবী করলেও জেলা যুবলীগের আহবায়ক কমিটির আহবায়ক আলী মূর্তজা বিশ্বাস সনি দাবী করেন, আমাদের ঈশ্বরদী পৌরসভা কমিটি নেই। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর