৯ মে, ২০২১ ২০:২৮

বোয়ালমারীতে ৪ ছিনতাইকারী আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে ৪ ছিনতাইকারী আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ছিনতাই হওয়া ব্যাটারিচালিত অটোভ্যান উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। ছিনতাইয়ের সাথে জড়িত চার ছিনতাইকারীকে আটক করে রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করেছে। ছিনতাইকারিরা হলো বোয়ালমারী উপজেলার গুনবহা কামার গ্রামের মো. ইকবাল মোল্যা (২২), মুন্নু শেখ (২১), পাশের সালথা উপজেলার চান্দাখোলা গ্রামের আয়নাল সরদার (৩০), নগরকান্দা উপজেলার কোনাগ্রামের রুস্তুম মোল্যা (৩৩)।

থানা সূত্রে জানা যায়, ১ মে বোয়ালমারী পৌরসভার শিবপুর গ্রামের অটোভ্যান চালক ইমারত শেখকে (২০) রাত সাড়ে ৭টার দিকে বোয়ালমারী সরকারি কলেজের সামনে থেকে উপজেলার মোড়া গ্রামে যাওয়ার কথা বলে ভাড়া ঠিক করে। রাত ৮টার দিকে মোড়া ব্রীজের পাশে পৌঁছালে ওই ছিনতাইকারীরা ভ্যানচালকের মুখে টেপ আটকিয়ে হাত পা বেঁধে মারপিট করে ফেলে রেখে ব্যাটারিচালিত অটোভ্যানটি ও কাছে থাকা স্মার্ট ফোন নিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেয়। এ ঘটনায় ইমারত শেখের বাবা জাহিদ শেখ বাদী হয়ে শনিবার বোয়ালমারী থানায় অজ্ঞাতদের নামে মামলা করেন। এ ঘটনায় মামলা হওয়ায় পুলিশ গোপন সূত্রে ছিনতাইকারী ইকবাল শেখকে উপজেলার ময়না ইউনিয়নের বিলসরাইল গ্রামের শ্বশুরবাড়ি থেকে শনিবার দিবাগত রাতে আটক করে। ইকবালের স্বীকারোক্তি অনুযায়ী বাকি তিনজনকে আটক করে এবং ভ্যান ও স্মার্ট ফোন উদ্ধার করে।

রবিবার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপপরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী বলেন, ভ্যান ছিনতাইকারী ইকবালের স্বীকারোক্তি অনুযায়ী চারজনকে আটক করে রবিবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ছিনতাইকৃত ভ্যান ও মোবাইল উদ্ধার করে আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে আবেদন করেছি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর