শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১৬:৪৫
প্রিন্ট করুন printer

ডোমারে নগদ অর্থ পেল ৫৪ হাজার পরিবার

নীলফামারী প্রতিনিধি:

ডোমারে নগদ অর্থ পেল ৫৪ হাজার পরিবার
Google News

ভিজিএফ কর্মসূচির ২ কোটি ৪১ লক্ষ ৬৫ হাজার ৪শত ৫০ টাকা নগদ অর্থ পেল নীলফামারীর ডোমার উপজেলার প্রায় ৫৪ হাজার পরিবার। জেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে স্ব স্ব ইউনিয়ন পরিষদে এই অর্থ বিতরণ কাজ বাস্তবায়ন করেন। 

দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের বরাদ্দকৃত পবিত্র ঈদ উল ফিতর ও কোভিড-১৯ প্রভাবে কর্মহীনদের অগ্রধিকার ভিত্তিতে অতি দরিদ্র পরিবারের মাঝে উক্ত অর্থ বিতরণ করা হয়। 

এবার উপজেলায় ১০টি ইউনিয়নে ৫৩হাজার ৭শ’ একটি পরিবারের মাঝে ২কোটি ৪১লক্ষ ৬৫হাজার চারশ’ পঞ্চাশ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার(১০মে) অর্থ বিতরণের দ্বিতীয় দিনে উপজেলার বোড়াগাড়ী,পাঙ্গাঁ মটুকপুর ও হরিণচড়া ইউনিয়নে গিয়ে দেখা যায়, নিজ নিজ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে জন প্রতি নগদ ৪শত ৫০টাকা বিতরণ করা হচ্ছে। তাদের মধ্যে ভোগডাবুড়ী ইউনিয়ন ৮হাজার ৫শত ৯ জন, কেতকীবাড়ী ৪হাজার ১শত ৩১জন, গোমনাতী ৫হাজার ৮শত ৭৪জন, জোড়াবাড়ী ৫হাজার ৫শত৫৬জন, বামুনিয়া ৩হাজার ৭শত ৯৩জন, পাঙ্গা মটুকপুর ৫হাজার২শত ৬২ জন, বোড়াগাড়ী ৬ হাজার ৩শত ২৬ জন, ডোমার ৪ হাজার ৪ শত ৬৭ জন, সোনারায় ৫ হাজার ৮ শত ৬১জন, হরিণচড়া ৩ হাজার ৯শত ২২জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান, প্রতিটি ইউনিয়নে নিজে তদারকিসহ ইউনিয়নে দায়িত্বরত ট্যাগ অফিসারদের উপস্থিতিতে ঈদ উপলক্ষে উক্ত অর্থ বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার 

 

এই বিভাগের আরও খবর