১২ মে, ২০২১ ১৭:০৫

বোয়ালমারীতে গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৩

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৩

ফরিদপুরের বোয়ালমারীতে গণপরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (১১ মে) নছিমন চালক জসিম মোল্যা বাদী হয়ে বোয়ালমারী থানায় তিনজনকে আসামি করে মামলা করে। পরে তাদের গ্রেফতার করে বুধবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার এড়েনদা গ্রামের কালাম মোল্যার ছেলে জসীম মোল্যা নসিমন চালিয়ে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চৌরাস্তায় পৌঁছলে তার নিকট ২০ টাকা চাঁদা দাবি করা হয়। এ সময় জসিম মোল্যার সাথে চাঁদা দাবিকারী বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের লাল খানের ছেলে আজগার আলী এবং বোয়ালমারী পৌরসভার ছোলনা গ্রামের ছোলাইমান সিকদারের ছেলে শফিকুল সিকদারের বাকবিতণ্ডা হয় এবং মারপিট করার ভয় দেখিয়ে বিশ টাকা চাঁদা আদায় করে। পরে জসিম মোল্যা চাঁদা আদায়ের বিষয়টি থানায় অভিযোগ করলে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টাকা আদায়ের রসিদসহ আজগার ও শফিকুলকে আটক করে। পরে বেলা ১২টার দিকে বোয়ালমারী পৌরসভার ওয়াপদা মোড়ে গণপরিবহন থেকে চাঁদা আদায়কালে চাঁদা আদায়ের রসিদসহ পুলিশ পৌরসভার আমগ্রামের আঃগফুর খা'র ছেলে এলিম খা'কে আটক করে বোয়ালমারী থানায় নিয়ে আসে থানা পুলিশ।

একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে বোয়ালমারী ওয়াপদা মোড় এবং চৌরাস্তা সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে থেকে গণপরিবহনের চালকদের নিকট থেকে জোর করে চাঁদা আদায় করত। 

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায়  তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর