শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০২১ ১৫:৫০
প্রিন্ট করুন printer

যশোরে ২ জন খুন

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ২ জন খুন
প্রতীকী ছবি
Google News

যশোরের চৌগাছা ও কেশবপুরে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এর মধ্যে চৌগাছায় নিহত কৃষক আহাদ আলীর রক্তাক্ত মরদেহ তার ঘর থেকে উদ্ধার করা হয়েছে। অপরদিকে কেশবপুরে নিহত সোহান গত ৭ মে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

চৌগাছা উপজেলার দূর্গাবরকাটি গ্রামের বাসিন্দারা জানান, বৃহস্পতিবার সকালে আহাদ আলীর মৃত্যুর খবর শুনে তারা তার বাড়িতে যান। সেখানে গিয়ে তার বুকে ক্ষতচিহ্ন দেখতে পান। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। 
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, বুধবার রাতে আহাদ আলী হত্যার শিকার হন।

এ ঘটনায় জড়িতদের কয়েকজনকে সনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
অপরদিকে গত ৭ মে কেশবপুর পৌরসভার কাউন্সিলর বিপুল সিদ্দিকী ও তার প্রতিপক্ষ আবুল কালাম আজাদের গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনায় আবুল কালাম আজাদের ভাইপো সোহান আহত হন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল গভীর রাতে সোহানের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে আজ দুপুরে তার মরদেহ কেশবপুরে আনা হয়েছে। এ ঘটনায় মেহিদি হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি বালিয়াডাঙ্গা গ্রামের দাউদ কাজীর ছেলে। এছাড়া হত্যার অভিযোগে কাউন্সিলর বিপুল সিদ্দিকীসহ সাতজনের নাম উল্লেখ করে কেশবপুর থানায় মামলা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর