শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০২১ ১৬:৪৯
প্রিন্ট করুন printer

রংপুরে কার্গো ট্রাকে গাঁজার চালান, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে কার্গো ট্রাকে গাঁজার চালান, গ্রেফতার ২
Google News

রংপুরে কার্গো ট্রাকে করে গাঁজার চালান পাচারের সময় র‌্যাব দুইজনকে গ্রেফতার করছে। এসময় ৫৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। র‌্যাব-১৩'র সহকারি পরিচালক এএসপি (মিডিয়া) সামুয়েল সাংমা বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

র‌্যাব জানায়, গতকাল বুধবার (১২ মে) সকালে র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জের রংপুর-বগুড়া মহাসড়কের ২০ মাইল বড় সাখু মাছরার বিল নামক স্থানে চেকপোস্ট স্থাপন করে ১টি কার্গো ট্রাক তল্লাশী করার সময় কেবিনের মধ্যে সীটের পিছনে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৫৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এসময় কার্গো ট্রাকসহ ট্রাকের চালক মোঃ আব্দুল আলীম খান (৫১) ও হেলপার মোঃ শামীম রেজা (৩৯)কে গ্রেফতার করা হয়। তাদের দুজনের বাড়ি বগুড়া  জেলায়।   

র‌্যাব আরও জানায় ,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, আসামিরা পরস্পর যোগসাজসে নীলফামারী জেলার সীমান্তবর্তী এলাকা হতে উক্ত মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয়ের  উদ্দেশ্যে কার্গো ট্রাকের কেবিনের মধ্যে উক্ত গাঁজা বহন করছিল। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় নিয়মিত মামলা করা হয়েছে। 
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর