১৮ মে, ২০২১ ২২:২১

সাংবাদিক রোজিনাকে হেনস্তা করায় শ্রীমঙ্গলে প্রতিবাদ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

সাংবাদিক রোজিনাকে হেনস্তা করায় শ্রীমঙ্গলে প্রতিবাদ

প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, শারীরিকভাবে লাঞ্ছিত ও মামলা দায়েরের ঘটনায় মুখে কালো কাপড় বেঁধে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবাদ করেছেন সাংবাদিকরা। মঙ্গলবার বিকেলে শ্রীমঙ্গল থানার সামনে দাঁড়িয়ে এই প্রতিবাদ করেন তারা।

এসময় বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী ও এশিয়ান টেলিভিশনের সাংবাদিক এসকে দাশ সুমন ও সিলেট টুডে নিউজ পোর্টালের শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দাশ শুভ।

এতে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ রিয়ন, প্রচার সম্পাদক আল ইব্রাহিম, প্রথম আলোর প্রতিনিধি শিমুল তরফদার, ডেইলি অবজারভারের শ্রীমঙ্গল প্রতিনিধি রুপম আচার্য্য, সিলেট ভয়েস নিউজ পোর্টালের শ্রীমঙ্গল প্রতিনিধি সাজু মারছিয়াং, দৈনিক করতোয়ার প্রতিনিধি নুর মোহাম্মদ সাগর, দৈনিক আমাদের কন্ঠ'র প্রতিনিধি শাকির আহমেদ, লতা সাহিত্য পত্রিকার সম্পাদক মো. নুরুজ্জামান, সিলেট বিডি নিউজ পোর্টালের প্রতিনিধি রাজেশ ভৌমিক, আলামিন, ফটো সাংবাদিক মো. শাওন চৌধুরী ও আলোকচিত্রী বিজয় পিকে প্রমুখ।

বক্তারা সচিবালয়ে রোজিনা ইসলামের ওপর যে ন্যক্কারজনক হামলা ঘটেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়া তারা ডিজিটাল নিরাপত্তা আইনসহ সাংবাদিকতার কণ্ঠ রোধ করে এমন সকল কালো আইনের বিলুপ্তি চেয়ে সরকারের কাছে দাবি জানান।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর