শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৫:৫৫
প্রিন্ট করুন printer

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫
প্রতীকী ছবি
Google News

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে পাঁচজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও মির্জার কুমুদিনি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকসহ তিন জন নিহত হয়েছে। বুধবার ভোর রাতে মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার রাতে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কভার্ডভ্যান বিকল হয়। ভোর রাতে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কভার্ডভ্যানের পেছনে ধাক্কা মারে। এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত অবস্থায় একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপর দিকে সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকায় দুই সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে চারজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর