শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ০০:০৭
প্রিন্ট করুন printer

ভোলাব ও রূপগঞ্জ ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

ভোলাব ও রূপগঞ্জ ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা
Google News

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়ন ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার ভোলাব ইউনিয়ন পরিষদ ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ বাজেট ঘোষণা করা হয়। 

ভোলাব ইউপিতে ২০২১-২২ অর্থবছরে ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু ৩ কোটি ৬ লাখ ৭৯ হাজার ৫’শ টাকার বাজেট ঘোষণা করেন। এতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ৬ লাখ ৮৯ হাজার ৫’শ টাকা, ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৪ লাখ ৭ হাজার ১’শ ও এতে মোট উদ্বৃত্ত ১২ লাখ ৭৪ হাজার ৪’শ টাকা। 
অপরদিকে, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া ৩ কোটি ৮৬ লাখ ৫৫ হাজার ৮’শ টাকার বাজেট ঘোষণা করেন। এতে মোট আয় ধরা হয়েছে ৩ কোটি ৮৬ লাখ ৫৫ হাজার ৮’শ, মোট ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৯ লাখ ৮৩ হাজার ৯’শ ও মোট উদ্বৃত্ত ১৬ লাখ ৭১ হাজার ৯’শ টাকা।  

এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভোলাব ইউনিয়ন মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম শিশু, মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, অ্যাড. শরাফত আলী, অ্যাড. কাজী রেজাউল করিম, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, প্যানেল চেয়ারম্যান রমজান আলী, ইউপি সদস্য রিটন প্রধান, সচিব হাবিবুল্লাহ হাবিব প্রমুখ।  

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর