শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১৪:২৪
প্রিন্ট করুন printer

গাজীপুরে হত্যাকাণ্ডের তিন মাস পর গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরে হত্যাকাণ্ডের তিন মাস পর গ্রেফতার ২
Google News

গাজীপুরের টঙ্গীতে প্রাইভেট কার চালক জাহিদুল ইসলাম হত্যাকাণ্ডের ৩ মাস পর জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার পুলিশ। বুধবার সন্ধ্যায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাব্বি হোসেন (২১) ও শিপন হোসেন (২৩) কে গ্রেফতার করা হয়েছে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের উদ্দেশ্যে ছুরিকাঘাত করা হয়েছে বলে স্বীকার করে গ্রেফতারকৃতরা। 

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান এসব তথ্য জানান।

জিএমপি মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে জাকির হাসান জানান, গত ১ মার্চ রাতে জিএমপি গাছাথানাধীন মালেকের বাড়ী এলাকায় কারখানার প্রাইভেট কার চালক জাহিদুল ইসলাম ঢাকায় কারখানার কয়েকজন কর্মকর্তাকে নামিয়ে দিয়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে টঙ্গী পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিরামিক কারখানার সামনে প্রাইভেটকার থামিয়ে সড়কের সামনে প্রাকৃতিক ডাকের সাড়া দিতে যায়। এ সময় ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাকে এলোপাথারী ছুরিকাঘাত করতে থাকে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। পুলিশ জাহিদকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
  
তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা জাহিদুলকে ছুরিকাঘাত করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে তাদের দেয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর