শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ২১:২৬
প্রিন্ট করুন printer

গোপালগঞ্জে অনুর্ধ ১৭ ফুটবল প্রতিযোগিতায় টুঙ্গিপাড়া চ্যাম্পিয়ন

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে অনুর্ধ ১৭ ফুটবল প্রতিযোগিতায় টুঙ্গিপাড়া চ্যাম্পিয়ন
Google News

গোপালগঞ্জে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ ১৭ (বালক) বিভাগে কাশিয়ানি উপজেলাকে ১-০ গোলে এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ ১৭ (বালিকা) বিভাগে মুকসুদপুর উপজেলাকে ২-০ গোলে হারিয়ে উভয় বিভাগে টুঙ্গিপাড়া উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার বিকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ফুটবল স্টেডিয়ামে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বালক বিভাগের খেলায় কাশিয়ানী উপজেলা ও টুঙ্গিপাড়া উপজেলা অংশগ্রহন করে। উভয় পক্ষের আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্য দিয়ে একে অপরের উপর প্রাধন্য বিস্তার করে। খেলার প্রথম অর্ধের ১৬ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলার ৩ নম্বর জার্সিধারী খেলোয়াড় মো. আল আমিনের দেয়া গোলে ১-০ গোলে এগিয়ে যায়। এরপর প্রথম অর্ধে আর কোন গোল না হওয়ায় টুঙ্গিপাড়া ১-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে উভয় দল গোল করার প্রানবন্ত চেষ্টা করেও কেউ গোল করতে না পারায় ১-০ গোলে খেলা শেষ হয়ে টুঙ্গিপাড়া চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এর আগে দিনের অপর খেলায় জাতীর পিতা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ ১৭ (বালিকা) এর ফাইনালে টুঙ্গিপাড়া উপজেলা মুকসুদপুর উপজেলাকে বালিকা দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে গোপালগঞ্জ এর জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ি ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরন করেন। এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ ও উপজেলা চেয়ারম্যান সোলায়ম্যান বিশ্বাসসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর