শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ২০:২৫
প্রিন্ট করুন printer

রমেক হাসপাতালে দুই শিক্ষার্থীকে মারধর, বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রমেক হাসপাতালে দুই শিক্ষার্থীকে মারধর, বিচার দাবিতে মানববন্ধন
Google News

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই ভাইকে মারপিটের বিচার চেয়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বেরোবি ক্যাম্পাস এলাকায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

একই সময়ে রংপুর প্রেসক্লাব চত্বরে মানববন্ধন সমাবেশ করেছে রংপুর জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ। হাসপাতালে কর্মচারীরা অতিরিক্ত ফি চাওয়ার প্রতিবাদ করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রেজওয়ানুল করিম রিয়াদ ও তার ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশেদ করিমকে মারধর করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মায়ের চিকিৎসা করাতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যদি মার খায় তাহলে সাধারণ মানুষ কতটা ভোগান্তির শিকার হয় তা অনুমান করা যায়। বক্তারা আরও বলেন, সামান্য দুইজন শিক্ষার্থীকে ১৫/২০ জন কিভাবে মারধর করে। এরা তো পশুর চেয়েও অধম। এদের কোনো বিবেকবোধ নাই। একজনের হাত ভেঙ্গে গেছে। একজনের কান দিয়ে শুনতে পারছেনা। কানের পর্দা ফেটে গেছে। এখন ঢাকায় ছাড়া রংপুরে এর পরীক্ষার ব্যবস্থাও নাই। 

বেরোবি ক্যাম্পাসে আয়োজিত সমাবেশে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষক উমর ফারুক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহামুদুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ফয়সাল ইসলাম ফাইন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া, বেরোবি স্টুডেন্ট রাইটস ফোরামের সভাপতি মিলন মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। 

এদিকে একই সময়ে রংপুর প্রেসক্লাব এলাকায় মানববন্ধন সমাবেশ করে রংপুর জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজ। এ সময় বক্তব্য রাখেন জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা শাখার আহ্বায়ক আরিফুল ইসলাম, সদস্য সচিব সালিউর রহমান সৈকত, মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর