শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ২১:০৯
প্রিন্ট করুন printer

সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল, সম্পাদক বাবলু

নোয়াখালী প্রতিনিধি:

সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি কামাল, সম্পাদক বাবলু
কামাল (বামে) ও বাবলু (ডানে)
Google News

নোয়াখালীর সুবর্ণচরে কর্মরত সাংবাদিকদের সংগঠন সুবর্ণচর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন এবং নতুন কমিটি গঠিত হয়েছে। সম্মেলনে কামাল উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং আব্দুল বারী বাবলুকে সম্পাদক করে ২ বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (২১ জুন) রাতে সুবর্ণচর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ কে এম ইব্রাহীম খলিলের সভাপতিত্বে একটি সভায় দৈনিক বর্তমান কথা’র নোয়াখালী প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরীকে  সভাপতি ও এবং দৈনিক যায়যায় দিনের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আব্দুল বারী বাবলুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়।

এতে দৈনিক আমাদের নতুন সময়’র সুবর্ণচর উপজেলা প্রতিনিধি একেএম ইব্রাহীম খলিল উল্যাহকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক আজকের পত্রিকা সুবর্ণচর উপজেলা প্রতিনিধি মুজাহিদুল ইসলাম সোহেলকে সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক, বাংলা টিভির সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ও দৈনিক অধিকারের স্টাফ রিপোর্টার আরিফ সবুজকে সাংগঠনিক সম্পাদক, সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালে সুবর্ণচর উপজেলা প্রতিনিধি আরিফুর রহমানকে প্রচার ও প্রকাশনা, দৈনিক আলোকিত বাংলাদেশের সুবর্ণচর উপজেলা প্রতিনিধি ইউনুছ শিকদারকে দপ্তর সম্পাদক, জহির উদ্দিন তুহিনকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, মো. হারুনুর রশিদ, আবু সাঈদ, মোস্তফা রাসেল এবং শাহাব উদ্দিনকে সাধারণ সদস্য হিসেবে ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর