শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ২১:৩৮
আপডেট : ১৯ জুন, ২০২১ ২১:৪৫
প্রিন্ট করুন printer

বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নানা-নানি-নাতি নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নানা-নানি-নাতি নিহত
প্রতীকী ছবি
Google News

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের হাতীবান্ধায় সিএনজি ও যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে নানা-নানি ও তাদের দুই মাস বয়সী নাতি নিহত হয়েছে। শনিবার সকাল ৮টায় এই সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন আছে শিশুটির মা ও অজ্ঞাতনামা সিএনজি চালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের (বগুড়া এরিয়া) অফিসার ইনচার্জ এর কার্যালয় থেকে জানানো হয়, গাইবান্ধা জেলার জুমারবাড়ি এলাকার আশরাফ আলি (৫০) ও তার স্ত্রী পারুল খাতুন (৪৫) এর কন্যা গোলাপি বেগমের বিয়ে হয় বগুড়া শহরের বারোপুরে। বিয়ের পর সন্তান সম্ভাবনা হলে গোলাপি পিতার বাড়ি গাইবান্ধা জেলার জুমারবাড়িতে চলে যায়। সেখানে ছেলে সন্তান প্রসব করেন। এরপর শনিবার সকালে দুই মাস বয়সী ছেলে মো. রেজোয়ান এর শ্বাসকষ্ট দেখা দিলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য সিএনজি যোগে রওনা হয়। ছেলে অসুস্থ থাকায় গোলাপি তার বাবা আশরাফ আলী ও মা পারুল খাতুনকে সঙ্গে নেয়। হাসপাতালে যাওয়ার পথে বগুড়ার মহাস্থানগড়ের হাতিবান্ধায় ঢাকা থেকে রংপুরগামী একটি বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নানা আশরাফ, নানি পারুল মারা যায়। আহত সিএনজি চালক (অজ্ঞাত) শিশু রেজোয়ান ও তার মা গোলাপিকে আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শিশুটি ভর্তির আগেই মারা যায়। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মা ও সিএনজি চালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের (বগুড়া এরিয়া) অফিসার ইনচার্জ খাইরুল ইসলাম জানান, বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় এলাকার ঢাকা-রংপুর মহাসড়কের হাতীবান্ধা নামক স্থানে ঢাকা থেকে রংপুরগামী আহসান পরিবহনের একটি বাসের সাথে বগুড়াগামী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নানা আশরাফ ও নানি পারুল নিহত হন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নিহতদের দেড়মাস বয়সী নাতি রেজোয়ান মারা যায়। শিশুটির মা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনায় কবলিত সিএনজি ও বাস আটক রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে । 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর