শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ১৭:৫২
প্রিন্ট করুন printer

জামালপুরে একই পরিবারের ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জামালপুর প্রতিনিধি

জামালপুরে একই পরিবারের ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পুলিশের হাতে গ্রেফতার ব্যক্তিরা।
Google News

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে পৌরসভার সাতপোয়া মধ্যপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের বাড়িতে এক লাখ টাকা মূল্যের হেরোইনও উদ্ধার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন-শিপন মিয়া, তার স্ত্রী ফাতেমা আক্তার শিলা, মেয়ে আখি আক্তার ও মেয়ের জামাই আলমগীর হোসেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানন, সরিষাবাড়ী উপজেলায় মাদক কারবারি সিন্ডিকেটের সক্রিয় সদস্য একই পরিবারের ওই চারজন। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে এবং প্রত্যেকের নামেই একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। মাদক কারবারি সিন্ডিকেটের প্রধান শিপন মিয়া মাদক ব্যবসা করে দু’তলা বিলাসবহুল বাড়ি তৈরি করেছেন।

মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে সরিষাবাড়ী থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এসময় ১০ গ্রাম ওজনের এক লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয় এবং তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সরিষাবাড়ী থানার এসআই আশরাফুল ইসলাম বাদী হয়ে গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেন। দুপুরেই তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর