শিরোনাম
প্রকাশ : ২৮ জুন, ২০২১ ১৪:২১
প্রিন্ট করুন printer

বরখাস্ত হওয়া এসআইসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ফেনসিডিল-গাঁজা জব্দ

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

বরখাস্ত হওয়া এসআইসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ফেনসিডিল-গাঁজা জব্দ
Google News

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ থেকে পুলিশের বরখাস্ত হওয়া এসআইসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৭৬২ বোতল ফেনসিডিল, ১০ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের ১ লাখ ৮৩ হাজার ৫৯০ টাকা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এসব তথ্য সাংবাদিকদের জানান।

এর আগে রবিবার বিকাল সাড়ে ৫টায় জাবেদ বেপারী (৩৮), হেলাল উদ্দিন (৪৪), সাইফুল (২২) ও দিলীপ চন্দ্র রায় (২২)- কে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে হেলাল উদ্দিন পুলিশের বরখাস্ত হওয়া এসআই বলে র‌্যাব জানায়। ২০১৯ সালে ২৩ জুন ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানায় গ্রেফতার হওয়ার পর তাকে পুলিশ বাহিনীকে থেকে বরখাস্ত করা হয়।

তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ী জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় রবিবার দিনাজপুর থেকে ফেনসিডিল ও গাঁজার একটি বড় চালান নিয়ে আসলে র‌্যাব-১১ এর একটি দল তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

তানভীর মাহমুদ পাশা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতমীরা স্বীকার করেন- তারা সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবৎ তারা দেশের সীমান্ত জেলা দিনাজপুরসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অভিনব কায়দায় গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‌্যাব-১১’র উপ-অধিনায়ক হাসান শাহরিয়ার, মেজর তালুকদার নাজমুস সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর