শিরোনাম
প্রকাশ : ২৮ জুন, ২০২১ ১৮:৪০
প্রিন্ট করুন printer

গাংনীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপারের হাত বিচ্ছিন্ন

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপারের হাত বিচ্ছিন্ন
Google News

মেহেরপুরের গাংনী উপজেলার হাট বামন্দী শহরের অদূরে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কার ঘটনায় ট্রাকের হেলপার খেজমত আলী (৩০) -এর বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ দুর্ঘটনায় ট্রাকের চালক জিনারুল ইসলাম (৪০) গুরুতরভাবে আহত হয়েছেন। 

সোমবার (২৮ জুন) দুপুরের দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বামন্দী বাজারের অদূরে এ ঘটনা ঘটে। আহত জিনারুল মেহেরপুর জেলা শহরের বেড়পাড়ার আমির হোসেনের ছেলে ও হেলপার খেজমত আলী (৩০) মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, কুষ্টিয়ার দিক থেকে ছেড়ে আসা একটি বালি ভর্তি ট্রাক মেহেরপুরের দিকে আসছিল। ট্রাকটি বামন্দী শহরের কাছাকাছি পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে একটি গরু বোঝাই ট্রলিকে বাঁচাতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় ওই ট্রাকের চালক ও হেলপার আহত হয়। 

গাংনী থানা সূত্র জানায়, স্থানীয় বামন্দী ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। আহতদের মধ্য হেলপার খেজমত আলীর শারীরিক অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর