শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ১৭:৪৭
প্রিন্ট করুন printer

মাগুরা সদর হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর

মাগুরা প্রতিনিধি

মাগুরা সদর হাসপাতালে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর
Google News

মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও অস্থায়ী মেডিকেল কলেজে ৪টি  হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর করা হয়েছে। আজ শুক্রবার সকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের  পক্ষে মাগুরায় করোনা সহায়তায় গঠিত হটলাইন টিমের সমন্বয়ক ও জেলা যুবলীগের আহবায়ক ফজুলর রহমান সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ানের কাছে হস্তান্তর করেন। এর ফলে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসা রোগীদের আক্সিজেন সরবরাহ সহজ হলো।  

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের উদ্যোগে ২টি এবং তার অনুরোধে জেলা পরিষদের পক্ষ থেকে ২টিসহ মোট চারটি মেশিন হস্তান্তর করা হয়।  

মাগুরার সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান জানান, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের উদ্যোগে ৪টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন মাগুরা ২৫০ শয্যা হাসপাতলে উপহার হিসেবে দেয়ায় আমরা কৃতজ্ঞ।  এতে করে যেসব করোনা রোগীদের শ্বাসকষ্ট বেশি হচ্ছে এবং যেসব রোগীদের বেশি পরিমানে অক্সিজেনের প্রয়োজন হবে তাদেরকে এ মেশিন ব্যবহার করে সহজেই অক্সিজেন দেয়া সম্ভব হবে। এর আগে হাসপাতালে মাত্র ১টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন থাকলেও সেটি অকেজ অবস্থায় দীর্ঘদিন পড়ে ছিল। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর