শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০২১ ২২:০২
প্রিন্ট করুন printer

মাদারীপুরে ইয়াবাসহ মা ও মেয়ে আটক

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ইয়াবাসহ মা ও মেয়ে আটক
Google News

মাদারীপুরের শিবচরে ১৯২০ পিস ইয়াবাসহ অবেলা বেগম (৬০) ও কবিতা বেগম (২৩) নামে দুই নারীকে আটক করেছে শিবচর থানা পুলিশ।

আজ সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শিবচরের বাশকান্দি ইউনিয়নের বাজিতপুর গ্রামের শেখপুর বাজার সংলগ্ন শিকদার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃত অবেলা বেগম ওই এলাকার মৃত শাহাবুদ্দিন শিকদারের স্ত্রী ও কবিতা বেগম মৃত শাহাবুদ্দিন শিকদারের মেয়ে ও উপজেলার চরশ্যামাইল এলাকা বাবুল মুন্সির স্ত্রী।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ওই এলাকায় মাদক ব্যবসায়ী কামরুল শিকদার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের বাড়িতে গিয়ে দেখা যায় একটি খাটে বসে তারা মা, মেয়ে ও তাদের সন্তান কামরুল ইয়াবা প্যাকেট করছে।

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছেলে কামরুল পালিয়ে গেলও তার মা ও বোনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৯২০ পিস ইয়াবা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত মা-মেয়েকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পরিবারের সকলে দীর্ঘদিন ধরে মাদারীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। এছাড়াও পালিয়ে যাওয়া কামরুলের বিরুদ্ধে ঢাকার বংশাল ও শিবচর থানায় দুইটি মামলা রয়েছে। এ ব্যাপারে শিবচর থানায় মাদক আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর