শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০২১ ২০:১৪
আপডেট : ২১ জুলাই, ২০২১ ২১:২৭
প্রিন্ট করুন printer

ঈদের দিনেও করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনে ‘টিম খোরশেদ’

অনলাইন ডেস্ক

ঈদের দিনেও করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনে ‘টিম খোরশেদ’
Google News

আজ পবিত্র ঈদুল আজহা'র দিনেও নারায়নগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। মৃতদের পরিবারের আহ্বানে দুইজনের মৃতদেহ দাফনের আয়োজন করে টিম খোরশেদ। এটি ছিল টিম খোরশেদ'র ২২০ ও ২২১তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন। 

সিদ্ধিরগন্জ থানার নাসিক ২নং ওয়ার্ডের সানারপাড়ের বাসিন্দা আশিকুর রহমান (৫৪) করোনায় আক্রান্ত হয়ে ১২ জুলাই থেকে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকাল ১০.৩০ মিনিটে তার মৃত্যু হয়। টিম খোরশেদ'র স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের স্থানীয় কবরস্তানে দাফন করে।

অন্যদিকে, আজ দুপুর ১২টায় নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন সেতারা বেগম (৭২) মৃত্যুবরণ করেন। টিম খোরশেদ'র স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে সদাইর কবরস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে দাফনের জন্য তার গ্রামের বাড়ী বরিশাল মৃতদেহ প্রেরণ করেছেন।

উল্লেখ্য, আজ ঈদের দিনেও টিম খোরশেদ'র স্বেচ্ছাসেবকরা একজনকে প্লাজমা ডোনেশন, ৪ জনকে ফ্রী অক্সিজেন সাপোর্ট ও কোভিড ডেডিকেটেড হাসপাতালে রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও খাদ্য সামগ্রী উপহার, বর্জ্য অপসারণে গার্বেজ ব্যাগ ও ব্লিচিং বিতরণ করে কাটিয়েছেন। 

আজ টিমে ছিলেন, মহিলা মৃতদেহ ধৌতকারী মনি বেগম, নাজমুল কবীর, নাহিদ, রানা, মুজিব, হাফেজ, শিব্বির, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মো.শহীদ, আশরাফুল নীরব ও নাইম মোল্লা।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর