শিরোনাম
প্রকাশ : ২৫ জুলাই, ২০২১ ১৬:৫৯
প্রিন্ট করুন printer

নবীনগরে কঠোর লকডাউন উপেক্ষা করায় জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নবীনগরে কঠোর লকডাউন উপেক্ষা করায় জরিমানা
Google News

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কঠোর লকডাউনকে উপেক্ষা করে উপজেলার বুড়ি নদীর শাখা নদীতে নৌকায় সাউন্ড বক্স লাগিয়ে উচ্চস্বরে গান-বাজনা করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা ও সাউন্ড বক্স গুলো জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেলে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোশারফ হোসেন নবীনগর লঞ্চঘাট এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত সূত্র ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে একদল যুবক (৩০/৩৫ জন) একটি বড় ইঞ্জিনচালিত নৌকায় সামিয়ানা টানিয়ে নৌকায় বড় বড় সাউন্ড বক্স ও মাইক লাগিয়ে ভ্রমনের প্রস্তুতি নিচ্ছিলেন। যুবকরা নৌকাটি ছাড়ার আগেই নৌকায় উচ্চস্বরে গান বাজিয়ে অশালীন ভঙ্গিতে লাফালাফি ও হৈচৈ করছিলো।

খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোশারফ হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হন। পরে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে যুবকদেরকে ৫ হাজার টাকা জরিমানা ও নৌকায় থাকা সাউন্ড বক্সগুলো জব্দ করে নিয়ে যান। এ সময় নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) নূরে এ আলমসহ পুলিশ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতে থাকা নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, ভ্রাম্যমাণ আদালতে যুবকেরা তাদের দোষ স্বীকার করায় তাদেরকে ৫ হাজার টাকা জরিমানা ও নৌকায় থাকার সাউন্ড বক্স গুলো জব্দ করে ভ্রাম্যমাণ আদালত।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর