শিরোনাম
প্রকাশ : ২৭ জুলাই, ২০২১ ১৮:০৯
প্রিন্ট করুন printer

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Google News

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার সকাল ১০টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানায় কেন্দ্রীয়, জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে সমাধিসৌধ কমপ্লেক্স চত্বরে কেক কাটেন নেতাকর্মীরা ও একে অপরকে কেক খাইয়ে দেন তারা।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য বিভাষ বালা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নরুল ইসলাম আব্বাস, সদস্য এস এম নজরুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহসিন উদ্দিন সিকদার, টুঙ্গিপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিকুল ইসলাম, সহসভাপতি রিফাতুল ইসলাম, হেলাল কাজী, নুরজ্জামান শরীফ, যুগ্ম সাধারন সম্পাদক এ আজিজ খান, শেখ সাজ্জাদুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া বঙ্গবন্ধু সমাধী সৌধ কমপ্লেক্সের পাশে একটি লেবু গাছের চারা রোপন করে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এর আগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে টুঙ্গিপাড়ায় সাধাণি মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর