১৫ আগস্ট, ২০২১ ১৩:৫৫

শাশুড়ির সহায়তায় ঘুমের ওষুধ খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

শাশুড়ির সহায়তায় ঘুমের ওষুধ খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় রবিউল ইসলাম রবু (৪২) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রবিউল ইসলাম রবু রহনপুর পৌর যুবলীগের দপ্তর সম্পাদক বলে জানা গেছে। গতকাল শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। 

অভিযোগে জানা গেছে, ওই গৃহবধূর শাশুড়ির সাথে ধর্ষক রবিউল ইসলাম রবুর পূর্ব সম্পর্ক থাকায় সে তাদের বাড়িতে অবাধ যাতায়াত করতো। এর সুবাদে শাশুড়ির সহায়তায় তাকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে রবু। বিষয়টি পরেরদিন বুঝতে পেরে ওই গৃহবধূ তার শাশুড়িকে জানালে সে উল্টো তাকে রবুর সাথে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়। কিন্তু সে এই প্রস্তাব প্রত্যাখান করলে তাকে পরে আবারও কয়েকদিন ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করা হয়। 

পরে তিনি শ্বশুর বাড়ি থেকে নিজ বাবা-মায়ের বাড়ি ফিরে আসে এবং সকল ঘটনা খুলে বললে গতকাল শনিবার গোমস্তাপুর থানায় রবিউল ইসলাম রবু এবং ওই  শাশুড়ির নামে একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় রবিউল ইসলাম রবুকে রাতে গ্রেফতার করে গোমস্তাপুর থানা পুলিশ। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এক গৃহবধূকে ধর্ষণের দায়ে থানায় একটি মামলা হয়েছে এবং ধর্ষণের অভিযোগে রবিউল ইসলম রবুকে গ্রেফতার করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর