২৩ আগস্ট, ২০২১ ১৮:২০

ফরিদপুরে ট্রেনের নিচে কাটা পড়ে নারীর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ট্রেনের নিচে কাটা পড়ে নারীর মৃত্যু

ফরিদপুরে ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ২টা ১০ এর দিকে এ ঘটনা ঘটে ফরিদপুর সদরের বায়তুল আমান মহল্লায় ফরিদপুর রাজেন্দ্র কলেজ স্টেশনের কাছে।

ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হওয়া ওই নারীর বয়স আনুমানিক ৩৭ থেকে ৩৮ বছর। তবে তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী এক্সপ্রেস নামের আন্তঃজেলা ওই ট্রনেটি ফরিদপুর রেল স্টেশন থেকে ছাড়ার পর ভাঙ্গা দিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ওই নারী রেল সড়কটি পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত নারী হিন্দু সম্প্রদায়ের।

ফরিদপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. তাকদির হোসেন বলেন, ভাঙ্গাগামী রাজশাহী এক্সপ্রেস নামের ট্রেনটি ওই নারীকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে ওই নারীর পরিচয় জানা যায়নি। তবে স্থানীয়রা ওই নারীর বাড়ি ফরিদপুর সদরের মুন্সী বাজার এলাকায় বলে জানান।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, কোতয়ালী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে যাবতীয় আইনগত ব্যবস্থা রেল পুলিশই গ্রহণ করবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর