শিরোনাম
প্রকাশ : ২৬ আগস্ট, ২০২১ ১৫:২০
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে অসহায় দুস্থদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে অসহায় দুস্থদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ
Google News

নোয়াখালী সদরের ধর্মপুর ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাষ্টের উদ্যেগে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়া ফি মেডিকেল ক্যাম্পের উদ্ভোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভাটিরটেক চৌমুহনী বাজারে আনুষ্ঠানিক ভাবে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

সাবেক প্রধান শিক্ষক হুমায়ুন কবিরের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাটিরটেক চৌমুহনী বাজার কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজির আহম্মদ, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক আকবর হোসেন সোহাগ, সিনিয়র ইউপি মেম্বার  আকবর হোসেন ওরফে হোসেন মেম্বার, বেলাল মেম্বার। ওবায়দিয়া সুলতানিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মহিউদ্দিন, ভাটিরটেক চৌমুহনী বাজার কমিটির সেক্রেটারী নিজাম উদ্দিন মেম্বার, আ’লীগ নেতা ও সাবেক সেনা সদস্য জামাল উদ্দিন। সংগঠনের উপদেষ্টা প্রবাসী নিজাম উদ্দিন আনছারী জানান, অসহায় মানুষ ও ধর্মপুর ইউনিয়নের সকল প্রবাসীদের কথা চিন্তা করে আমরা এই সংগঠনের যাত্রা শুরু করেছি। এখন থেকে মানুষের জন্য কাজ করে যাবো। 

অনুষ্ঠান শেষে অতিথিরা এলাকার অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং মসজিদ, মাদ্রাসায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়া ফ্রি মেডিকেল ক্যাম্পের যাত্রা শুরু হয়েছে। 

এই সময় প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ জানান, এই প্রবাসী সংগঠনটি দুস্থ ও অসহায় নারী-পুরুষের জন্য কাজ করে যাবে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী ছালেহ আহম্মদ, নুর মোহাম্মদ বাবর, কামাল উদ্দিন, নাহেন। পরে অনুষ্ঠানে এসে সংহতি প্রকাশ করেন ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ছিদ্দিকুর রহমান সাবু ও ইউপি সচিব শহিদ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর