শিরোনাম
প্রকাশ : ২৭ আগস্ট, ২০২১ ১৬:৪৫
প্রিন্ট করুন printer

কিশোরীকে অপহরণ করতে গিয়ে দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কিশোরীকে অপহরণ করতে গিয়ে দুই যুবক আটক
Google News

সিলেটে এক কিশোরীকে নিয়ে পালাবার সময় দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। ওসমানীনগর উপজেলার ইছামতি গ্রাম থেকে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় তাদেরকে আটক ও কিশোরীকে উদ্ধার করা হয়। আটক দুই যুবককে আজ শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

আটককৃতরা হলো- ওসমানীনগর থানার কালনীরচর গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (১৮) ও একই উপজেলার মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বাবুল মিয়া (২০)। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলায় ওই কিশোরী বাড়ি। কিশোরীর পাশের বাড়িতে আল আমিন ও বাবুল কাঠমিস্ত্রির কাজ করতো। এসময় ওই কিশোরীর সাথে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতকাল বৃহস্পতিবার রাতে কিশোরীকে নিয়ে পালানোর সময় সিলেটের ওসমানীনগর উপজেলার ইছামতী গ্রাম থেকে তাদেরকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক জানান, অপহরণকারীদের বিরুদ্ধে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আটক দুই যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর