শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ১৬:৪৭
আপডেট : ৩১ আগস্ট, ২০২১ ১৬:৫১
প্রিন্ট করুন printer

টাঙ্গাইলে ফুটবল রেফারিজ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ফুটবল রেফারিজ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা
Google News

দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইলে জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পুলিশ লাইনস্ মাল্টিপারপাস শেডে এ সভা অনুষ্ঠিত হয়। 

জেলা পুলিশ সুপার ও টাঙ্গাইল জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সভাপতি সঞ্জিত কুমার রায়ের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের ডেপুটি চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সহসভাপতি ইব্রাহীম নেসার, সাধারণ সম্পাদক ওসমান গণি, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টু, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল, জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীপ লুনা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রেফারি টাইগার নজরুল ইসলাম। 

বার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ৩০ সেপ্টেম্বর নির্বাচন হওয়ারা তারিখ ঘোষণা করা হয়। এ লক্ষ্যে ৫ সদস্যের একটি এডহক কমিটি গঠন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর