শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ২০:৫৭
আপডেট : ৩১ আগস্ট, ২০২১ ২১:০৯
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় কালো পতাকা নামালেন মুক্তিযোদ্ধা সেক্টরস কমান্ডারস ফোরাম

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় কালো পতাকা নামালেন মুক্তিযোদ্ধা সেক্টরস কমান্ডারস ফোরাম
Google News

শোকাবহ আগস্ট মাসে আনুষ্ঠানিকভাবে উত্তোলন করা কালো পতাকা আনুষ্ঠানিকভাবেই নামানো হয়েছে নেত্রকোনায়। মঙ্গলবার সন্ধ্যায় নেত্রকোনা সেক্টরস কমান্ডারস ফোরাম, মুক্তিযুদ্ধ ৭১ কমিটির উদ্যোগে বড় বাজার নিজস্ব কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

পতাকা নামিয়েছেন সেক্টরস কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সভাপতি ও সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মুক্তিযুদ্ধকালীন উইং কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.শামছুজ্জোহা। এসময় অন্যান্য মুক্তিযোদ্ধা ও সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে কার্যালয়ের নিচ তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সেক্টরস কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা মো. শামছুজ্জোহার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সম্পাদক এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্য, সভাপতি মন্ডলীর সদস্য বীর মুৃক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক সদর কমান্ডার মুক্তিযোদ্ধা আইয়ূব আলী, লেখক সাহিত্যিক অধ্যাপক ননী গোপাল সরকার, ফোরামের সাংগঠনিক সম্পাদক মোর্তুজা হোসেন কামাল, সাংস্কৃতিক সম্পাদক শিল্পী ভট্টাচার্য্য,  শিক্ষক মানিক রায়, মহিলা লীগের নেত্রী অনিতা নন্দী প্রমুখ। এর আগে জেলা উদীচী শিল্পী গোষ্ঠী গণ সংগীত পরিবেশন করে। 

বিডি প্রতিদিন/হিমেল